আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জে করোনায় আরো দুই জনের মৃত্যু, শনাক্ত ৪২

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ জেলায় ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪২ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত ৫৮৪ জন। এছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট মৃত্যু ৩৭ জন। শুক্রবার (২৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের তথ্য অফিসার সিরাজদৌল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন।

সিরাজদ্দৌলাহ বলেন, জেলায় ১৮৯ জনের নমুনা পরীক্ষা করে ৪২ জনের করোনা রিপোর্ট পজেটিভ বলে নিশ্চিত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত ৫৮৪ জন। এছাড়াও জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট মৃত্যু ৩৭ জন। তিনি আরও বলেন, জেলায় মোট ২৫ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আর বাকি সকলে চিকিৎসাধীন আছে। আইসোলেশনে আছে মোট ৫২২ জন রোগী।

বিভিন্ন সূত্রে জানা যায়, সিটি কর্পোরেশনের দুই অঞ্চলে মোট আক্রান্ত ৪০১ জন ও মারা গেছেন ২০ জন। সদর উপজেলায় আক্রান্ত ১১৯ জন মারা গেছে ৮ জন । বন্দরে উপজেলায় সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা ৫ ও আক্রান্তের সংখ্যা ২৬ এবং ৫টি ইউনিয়নে মৃত্যু ১ ও আক্রান্তের সংখ্যা ৮। অন্যদিকে আড়াইহাজারে আক্রান্ত ১২, সোনারগাঁও আক্রান্ত ১০ ও মারা গেছেন ২ জন। এছাড়াও রূপগঞ্জে মোট আক্রান্ত ৮ জন এই পর্যন্ত মারা গেছে ১ জন ।

এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ